“Shikkhok Batayon Registration Login [শিক্ষক বাতায়ন নিবন্ধন]”-এ 40-টি মন্তব্য

    • শিক্ষক বাতায়ন এর সদস্য হওয়ার আগ্রহ প্রকাশের জন্য ধন্যবাদ। এই প্রতিবেদনের নির্দেশনা মত শিক্ষক বাতায়নে নিবন্ধন করতে পারবেন। ধন্যবাদ।

    • শিক্ষক বাতায়ন সম্পর্কে আগ্রহ প্রকাশের জন্য ধন্যবাদ। প্রতিবেদনের নির্দেশনা অনুসরণ করে সহজে শিক্ষক বাতায়নে নিবন্ধিত হতে পারবেন। ধন্যবাদ।

  1. আমি নিবন্ধন করে প্রোফাইল আপডেট করে করে প্রোফাইলে ক্লিক করে দেখছি মোবাইল নম্বরটি ১০ ডিজিটে দেখাচ্ছে। অর্থাৎ সামনের 0 টি বাদ দিয়ে। এখন কি করতে পারি?

    জবাব
    • শিক্ষক বাতায়নের প্রোফাইলে সকল তথ্য দিয়ে, প্রোফাইল আপডেট করার জন্য জমা দিতে হবে। প্রয়োজনীয় কোন তথ্য বাদ পড়লে প্রোফাইল আপডেট করা যাবে না। ধন্যবাদ।

    • কখনো সার্ভার সমস্যা জনিত কারণে লগইনের সমস্যা হতে পারে। তাই কিছু পরপর চেষ্টা করে দেখুন। আবার লগইন ইমেইল ও পাসওয়ার্ড সমস্যায় হতে পারে। এঘুলো চেক করুন। ধন্যবাদ।

  2. নিজের ছবি না দিয়ে নিজ বিদ্যালয় বা ফুলের ছবি আপলোড করতে চাই।অনুগ্রহপূর্বক অনুমতির প্রত্যাশা রইল।দয়া করে বিষয়টি ধর্মীয়ভাবে বিবেচনা করবেন এই প্রতীক্ষায় থাকব।

    জবাব
  3. আমি শিক্ষক বাতায়ন সদস্য হতে চাই। এর আগে শিক্ষক বাতায়ন সদস্য ছিলাম। কিন্তু পাসওয়ার্ড ভূলে যাওয়ার কারণে লগইন করতে পারছি না।

    জবাব

মন্তব্য করুন