Home » NU Notice » অনার্স ৪র্থ বর্ষের পরীক্ষার রুটিন ২০২৪ pdf (সংশোধিত)

অনার্স ৪র্থ বর্ষের পরীক্ষার রুটিন ২০২৪ pdf (সংশোধিত)

জাতীয় বিশ্ববিদ্যালয় অনার্স ৪র্থ বর্ষের পরীক্ষার রুটিন ২০২৪

২০২২ সালের অনার্স ৪র্থ বর্ষের পরীক্ষার রুটিন প্রকাশ করেছে জাতীয় বিশ্ববিদ্যালয় । চতুর্থ বর্ষের পরীক্ষা শুরু হবে ১৯ মে ২০২৪ খ্রি. তারিখ থেকে। অনার্স ৪র্থ বর্ষের পরীক্ষা আরম্ভের সময় প্রতিদিন দুপুর ০১: ০০ টা থেকে। পরীক্ষা চলমান থাকবে প্রশ্নপত্রে উল্লেখিত সময় পর্যন্ত।

অনার্স ৪র্থ বর্ষের পরীক্ষার সংশোধিত রুটিন, পরীক্ষা শুরু ১৯ মে ২০২৪

২০২২ সালের অনার্স চতুর্থ বর্ষের পরীক্ষার সময়সূচি (Routine) প্রকাশ করেছে জাতীয় বিশ্ববিদ্যালয় (NU)। ১৮ এপ্রিল তারিখের পরীক্ষা নিয়ন্ত্রক বদরুজ্জামান স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে, পরীক্ষার সংশোধিত নতুন সময়সূচি প্রকাশের তথ্য নিশ্চিত করা হয়েছে।

২০২২ সালের ৪র্থ বর্ষের পরীক্ষা শুরু হচ্ছে ১৯/০৫/২০২৪ খ্রি. তারিখ থেকে। অনার্সের সকল বিষয় ও পত্রের পরীক্ষা শেষ হবে ২৭/০৬/২০২৪ খ্রি. তারিখে। সাপ্তাহিক ও সরকারি ছুটির দিন ব্যতিত প্রকাশিত রুটিনের নির্ধারিত দিনে পরীক্ষা দুপুর ০১:০০ টা থেকে শুরু হবে।

এরপরে ব্যবহারিক পরীক্ষা শুরু হবে। নিজ নিজ কলেজ থেকে ব্যবহারিক পরীক্ষার তারিখ জেনে নিতে হবে বলে জাতীয় বিশ্ববিদ্যালয় প্রকাশিত রুটিনে উল্লেখ করা হয়েছে।

আরো জানুন:

জাতীয় বিশ্ববিদ্যালয় অনার্স ভর্তি তথ্য ২০২৩-২০২৪

জাতীয় বিশ্ববিদ্যালয় কলেজ ট্রান্সফার হওয়ার নিয়ম [NU TC Rules]

ইনকোর্স পরীক্ষা সংক্রান্ত বিজ্ঞপ্তি [জাতীয় বিশ্ববিদ্যালয়]

জাতীয় বিশ্ববিদ্যালয় অনার্স চতুর্থ বর্ষের পরীক্ষার সময়সূচী pdf

২০২২ সালের চতুর্থ বর্ষের অনার্স পরীক্ষা রুটিনে বর্ণিত তারিখে দুপুর ১টা থেকে শুরু হবে। পরীক্ষা চলবে প্রশ্নপত্রে উল্লেখিত সময়কাল পর্যন্ত।

তত্ত্বীয় পরীক্ষার পর ব্যবহারিক পরীক্ষা শুরু হবে। পরীক্ষার্থীদের নিজ দায়িত্বে সংশ্লিষ্ট কলেজ হতে ব্যবহারিক ও মৌখিক পরীক্ষার দিন তারিখ জেনে নিতে হবে।

সতর্কতা: নিচের সংযুক্ত পরীক্ষার সময়সূচি সম্বলিত রুটিন থেকে, অনার্সের সংশ্লিষ্ট বিষয়ের সংশোধিত সময়সূচি অতি সতর্কতার সাথে দেখুন।

নিচের সংযুক্ত রুটিনে বিষয় ভিত্তিক পরীক্ষার দিন ও তারিখ উল্লেখ করা আছে।

অনার্স ৪র্থ বর্ষের পরীক্ষার রুটিন ২০২৪

অনার্স চতুর্থ বর্ষের পরীক্ষার সময়সূচী ২০২৪

জাতীয় বিশ্ববিদ্যালয় পরীক্ষার রুটিন ২০২৪

২০২২ সালের অনার্স ৪র্থ বর্ষের উপরোক্ত রুটিনে কোন প্রকার অস্পষ্টতা দেখা দিলে, জাতীয় বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে প্রকাশিত রুটিন পিডিএফ কপি দেখুন এখান থেকে

আরো দেখুন:

অনার্স ৩য় বর্ষের পরীক্ষার রুটিন ২০২৪ [জাতীয় বিশ্ববিদ্যালয়]

অনার্স ৪র্থ বর্ষের ফরম ফিলাপ ২০২৪ (NU Form Fill up 2024)

তথ্যসূত্র-

জাতীয় বিশ্ববিদ্যালয়

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।