১৭ তম শিক্ষক নিবন্ধন পরীক্ষার এডমিট কার্ড (প্রবেশপত্র) ডাউনলোড

১৭ তম শিক্ষক নিবন্ধন লিখিত পরীক্ষার প্রবেশপত্র ডাউনলোড ১৬ এপ্রিল রাত ৮ টার পর হতে শুরু হয়েছে। শিক্ষক নিবন্ধনের লিখিত পরীক্ষা ৫ ও ৬ মে ২০২৩ খ্রি. তারিখে অনুষ্ঠিত হবে।

বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষের (এনটিআরসিএ) ওয়েবসাইট (www.ntrca.gov.bd) হতে এডমিট কার্ড সংগ্রহের নিয়ম জানুন।

১৭ তম শিক্ষক নিবন্ধন লিখিত পরীক্ষার এডমিট কার্ড (প্রবেশপত্র) ডাউনলোড

১৭তম শিক্ষক নিবন্ধন পরীক্ষা ২০২০ এর লিখিত পরীক্ষার প্রবেশপত্র আপলোড করা হয়েছে। লিখিত পরীক্ষার যোগ্য সকল প্রার্থীকে এই প্রবেশপত্র ডাউনলোড করার নির্দেশনা দিয়েছে এনটিআরসিএ কর্তৃপক্ষ।

১৬ এপ্রিল ২০২৩ খ্রি. তারিখ রবিবার রাত ৮ ঘটিকার পর থেকে এনটিআরসিএ ওয়েবসাইট প্রবেশপত্র ডাউনলোড করা যাবে। লিখিত পরীক্ষার যোগ্য আবেদনকারীদের লগইন করে পরীক্ষার প্রবেশপত্র সংগ্রহ করতে হবে।

১৩ এপ্রিল তারিখের এনটিআরসিএ কর্তৃপক্ষের সদস্য (যুগ্ম-সচিব) এ বি এম শওকত ইকবাল শাহীন স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়েছে।

নিচের অনুচ্ছেদ থেকে শিক্ষক নিবন্ধনের লিখিত পরীক্ষার প্রবেশপত্র  ডাউনলোড করার নিয়ম জানুন।

শিক্ষক নিবন্ধনের লিখিত পরীক্ষার প্রবেশপত্র ডাউনলোডের নিয়ম

এনটিআরসিএ ওয়েবসাইট www.ntrca.gov.bd অথবা http://ntrca.teletalk.com.bd লিংকে প্রবেশ করে, শিক্ষক নিবন্ধনের প্রবেশপত্র ডাউনলোড করা যাবে।

১৬ এপ্রিল, ২০২৩ খ্রি. তারিখ রাত ০৮:০০ ঘটিকা থেকে এই প্রবেশপত্র ডাউনলোড করা যাবে। তবে কবে নাগাদ এই প্রবেশপত্র ডাউনলোড শেষ হবে তা বিজ্ঞপ্তিতে জানানো হয়নি।

আবেদনকারীরা তাদের স্ব-স্ব user ID এবং password ব্যবহার করে প্রবেশপত্র download করতে পারবেন। প্রত্যেক আবেদনকারীকে SMS এর মাধ্যমে ইতোমধ্যে বিষয়টি জানানো হয়েছে বলে জানা গেছে।

নিচের বিজ্ঞপ্তি থেকে এ বিষয়ে বিস্তারিত জানুন।

শিক্ষক নিবন্ধনের পরীক্ষার প্রবেশপত্র

২০২৩ সালের সপ্তদশ শিক্ষক নিবন্ধন লিখিত পরীক্ষার প্রবেশপত্র ডাউনলোড করতে সমস্যা হলে আমাদের জানান।

তথ্যটি সবাইকে জানাতে সামাজিক মাধ্যমে শেয়ার করুন।

আরো দেখুন:

১৭ তম শিক্ষক নিবন্ধন লিখিত পরীক্ষার তারিখ (স্কুল-কলেজ)

তথ্যসূত্র-

এনটিআরসিএ

মন্তব্য করুন