ইনকোর্স পরীক্ষা সংক্রান্ত বিজ্ঞপ্তি [জাতীয় বিশ্ববিদ্যালয়]

ইনকোর্স পরীক্ষা সংক্রান্ত জরুরী বিজ্ঞপ্তি জারি করেছে জাতীয় বিশ্ববিদ্যালয়। বিশ্ববিদ্যালয়ের সকল কোর্সের ইনকোর্স পরীক্ষা বরাবরের মত বহাল রাখার নির্দেশ দিয়ে বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে।

ইনকোর্স পরীক্ষা সংক্রান্ত জরুরী বিজ্ঞপ্তি [জাতীয় বিশ্ববিদ্যালয়]

জাতীয় বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ সকল কোর্সের ইনকোর্স পরীক্ষা বহাল রেখেছে। বরাবরের মত সকল কোর্সে এসব পরীক্ষা বহাল রাখার নির্দেশ দিয়েছে জাতীয় বিশ্ববিদ্যালয়।

জাতীয় বিশ্ববিদ্যালয়ের পরীক্ষার নিয়ন্ত্রক বদরুজ্জামান স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে, ইনকোর্স পরীক্ষা বহালের তথ্য নিশ্চিত করা হয়েছে।

বিশ্ববিদ্যালয়ের দাপ্তরিক ওয়েবসাইটে ২৯ ডিসেম্বর ২০২১ খ্রি. তারিখে ইনকোর্স পরীক্ষা সংক্রান্ত জরুরী বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, বিগত ০৬/১২/২০২১ তারিখে অনুষ্ঠিত একাডেমিক কাউন্সিলের ৯৪ তম সভার সিদ্ধান্ত-১১ অনুযায়ী ইনকোর্স বহাল রাখার সিদ্ধান্ত গ্রহণ করা হয়।

জাতীয় বিশ্ববিদ্যালয়ের সকল কোর্সের শিক্ষার্থীদের ইনকোর্স পরীক্ষা, পূর্বের ন্যায় বহাল থাকবে বলে বিজ্ঞপ্তিতে জানানো হয়।

জাতীয় বিশ্ববিদ্যালয়ের সিদ্ধান্তের আলোকে সংশিষ্ট সকলকে এ বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করার জন্য অনুরোধ করা হয়েছে।

জাতীয় বিশ্ববিদ্যালয়ের ইনকোর্স পরীক্ষার বিজ্ঞপ্তি দেখুন

ইনকোর্স পরীক্ষার সময়সূচি

ইনকোর্স পরীক্ষার সময়সূচি জানতে আপনার নিজ প্রতিষ্ঠানে যোগাযোগ করুন। অথবা বিশ্ববিদ্যালয়ের দাপ্তরিক ওয়েবসাইট প্রতিনিয়ত ব্রাউজ করুন।

আরো দেখুন:

জাতীয় বিশ্ববিদ্যালয় অনার্স ভর্তি ২০২২-২০২৩ [nu admission 2023]

জাতীয় বিশ্ববিদ্যালয় কলেজ ট্রান্সফার হওয়ার নিয়ম [NU TC Rules]

তথ্যসূত্র-

জাতীয় বিশ্ববিদ্যালয়

Teacher News BD এর খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

মন্তব্য করুন