জাতীয় বিশ্ববিদ্যালয় অনার্স ২য় রিলিজ স্লিপ ভর্তির সময়সূচি (তারিখ)

জাতীয় বিশ্ববিদ্যালয় ২য় রিলিজ স্লিপ ভর্তি মেধাতালিকা ২ অক্টোবর প্রকাশ করা হয়েছে। অনার্স ১ম বর্ষ ভর্তির ২য় রিলিজ স্লিপের ভর্তি কার্যক্রম চলবে ২ থেকে ১৩ অক্টোবর ২০২২ খ্রি. তারিখ পর্যন্ত।

জাতীয় বিশ্ববিদ্যালয় অনার্স ২য় রিলিজ স্লিপ ভর্তি কার্যক্রম চলবে ২-১৩ অক্টোবর ২০২২ পর্যন্ত

জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০২১-২০২২ শিক্ষাবর্ষে ১ম বর্ষ স্নাতক (সম্মান) শ্রেণির ভর্তি কার্যক্রমে ২য় রিলিজ স্লিপের মেধাতালিকা প্রকাশ করা হয়েছে।

দ্বিতীয় রিলিজ স্লিপের ভর্তি কার্যক্রম ২ অক্টোবর থেকে ১৩ অক্টোবর ২০২২ খ্রি. তারিখ পর্যন্ত চলমান থাকবে। কলেজে চুড়ান্ত ভর্তি ফরম ও রেজিস্ট্রেশনের ফি জমা দিতে হবে ৩ অক্টোবর থেকে ১৬ অক্টোবর ২০২২ থ্রি. তারিখের মধ্যে।

২য় রিলিজ স্লিপে উত্তীর্ণ শিক্ষার্থীদের  http://app1.nu.edu.bd ওয়েবসাইটে গিয়ে ভর্তির জন্য নির্ধারিত ফরম ডাউনলোড করতে হবে।

২৬ সেপ্টেম্বর তারিখে, জাতীয় বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত ডিন অধ্যাপক ড. মো: নাসির উদ্দিন স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

আরো জানুন:

মাস্টার্স শেষ পর্ব ফাইনাল পরীক্ষার রেজাল্ট ২০২২: জাতীয় বিশ্ববিদ্যালয়

অনার্স ভর্তির ২য় রিলিজ স্লিপে উত্তীর্ণ শিক্ষার্থীদের ভর্তির সময়সূচি (তারিখ)

জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০২১-২০২২ শিক্ষাবর্ষে ১ম বর্ষ স্নাতক (সম্মান) ভর্তি কার্যক্রমে ২য় ও সর্বশেষ রিলিজ স্লিপের মেধা তালিকা ০২ অক্টোবর ২০২২ তারিখ বিকাল ৪টায় প্রকাশ করা হয়েছে।

২য় রিলিজ স্লিপের মেধা তালিকায় স্থানপ্রাপ্ত ভর্তিচ্ছু শিক্ষার্থী ২০২০-২০২১ শিক্ষাবর্ষে কোন শিক্ষা কার্যক্রমে ভর্তি হয়ে থাকলে তাকে অবশ্যই ১২ অক্টোবর ২০২২ তারিখের মধ্যে উক্ত ভর্তি বাতিল করতে হবে। এরপর অনলাইনে চূড়ান্ত ভর্তি ফরম পূরণ করতে হবে অন্যথায় দ্বৈত ভর্তির কারণে এঁ শিক্ষার্থীর রেজিস্ট্রেশন বাতিল বলে গণ্য হবে।

এছাড়া ২য় রিলিজ স্লিপের মেধা তালিকায় স্থানপ্রাপ্ত ভর্তিচ্ছু শিক্ষার্থীদের বিষয় পরিবর্তন করার কোন সুযোগ পাবেন না বলে জানানো হয়েছে।

২য় রিলিজ প্রিপে মেধা তালিকার ভর্তি কার্যক্রম নিম্নোক্ত সময়সূচি অনুযায়ী সম্পন্ন করতে হবে-

২য় ও সর্বশেষ রিলিজ স্লিপের মেধা তালিকায় স্থানপ্রাপ্ত শিক্ষার্থীদের অনলাইনে ভর্তি ফরম পূরণ ও এর পিডিএফ কপি করে হবে ২ অক্টোবর হতে ১৩ অক্টোবর ২০২২ খ্রি. তারিখের মধ্যে।

কলেজে চুড়ান্ত ভর্তি ফরম ও রেজিস্ট্রেশনের ফি ৪৮৫/= টাকা জমা দিতে হবে ৩ অক্টোবর থেকে ১৬ অক্টোবর ২০২২ থ্রি. তারিখের মধ্যে। কলেজ নির্ধারিত মোবাইল বাংকিং-এর মাধ্যমে এই ফি জমা দিতে হবে।

কলেজ কর্তৃক ২য় রিলিজ স্লিপের স্থানপ্রাপ্তদের নিশ্চায়ন করতে হবে ৩ অক্টোবর থেকে ১৭ অক্টোবরের মধ্যে।

এবিষয়ে আরো জানুন নিচের জাতীয় বিশ্ববিদ্যালয় অনার্স ভর্তির ২য় রিলিজ স্লিপের মেধাতালিকা প্রকাশের নোটিশ থেকে।

অনার্স ভর্তির ২য় রিলিজ স্লিপের মেধাতালিকা

 

২০২২ সালের জাতীয় বিশ্ববিদ্যালয় ভর্তির অনার্স ২য় রিলিজ স্লিপ ভর্তির মেধাতালিকা ও ভর্তি কার্যক্রম সম্পর্কে আরো তথ্যের জন্য লিখুন।

তথ্যটি সবাইকে জানাতে সামাজিক মাধ্যমে শেয়ার করুন।

আরো দেখুন:

ডিগ্রি ভর্তি সার্কুলার ২০২২: ভর্তির যোগ্যতা ও আবেদনের তারিখ

২০২১ সালের অনার্স ১ম বর্ষ পরীক্ষার রুটিন: জাতীয় বিশ্ববিদ্যালয়

তথ্যসূত্র-

জাতীয় বিশ্ববিদ্যালয়

Share This:

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

12 − 11 =