ডিপ্লোমা ইন ইঞ্জিনিয়ারিং ছুটির তালিকা ২০২৪ (জানুয়ারি-জুন)

কারিগরি শিক্ষা বোর্ডের ৪ বছর মেয়াদী ডিপ্লোমা ইন ইঞ্জিনিয়ারিং শিক্ষাক্রমের ২০২৪ সালের জানুয়ারি-জুন পর্ব পরিকল্পনা ও ছুটির তালিকা প্রকাশ করা হয়েছে। এই পর্বে মোট ৮৮ কার্যদিবস শিক্ষা প্রতিষ্ঠান খোলা থাকবে।

ডিপ্লোমা ইন ইঞ্জিনিয়ারিং ছুটির তালিকা ২০২৪ (জানুয়ারি-জুন পর্ব পরিকল্পনা)

বাংলাদেশ কারিগরি শিক্ষা বোর্ডের ০৪ (চার) বছর মেয়াদী ডিপ্লোমা ইন ইঞ্জিনিয়ারিং শিক্ষাক্রমের পর্ব-পরিকল্পনা (জানুয়ারি-জুন ২০২৪ খ্রি.) প্রকাশ করা হয়েছে।

২৮ ডিসেম্বর ২০২৩ খ্রি. তারিখে বোর্ডের ওয়েবসাইটে উক্ত শিক্ষাক্রমের পর্ব পরিকল্পনা ও ছুটির তালিকা প্রকাশ করা হয়। বোর্ডের প্রকাশিত পরিকল্পনা অনুসারে ডিপ্লোমার বিভিন্ন পর্বের পাঠদান ও পরীক্ষা অনুষ্ঠিত হবে।

যেসব দিবসে জাতীয় ও ধর্মীয় কারণে ছুটি থাকবে, সেসব দিবসে শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ থাকবে। ২০২৪ সালের জানুয়ারি-জুন পর্বে মোট ৮৮ কার্যদিবস ক্লাস ও পরীক্ষার জন্য প্রতিষ্ঠান খোলা থাকবে।

আর সাপ্তাহিক দুই দিন ছুটি সহ অন্যান্য ছুটি জনিত কারণে মোট ৬৩ দিন প্রতিষ্ঠান বন্ধ থাকবে। এর মধ্যে প্রতিষ্ঠান প্রধানের তিনদিন ছুটি রয়েছে। এই পর্বের ব্যপ্তি মোট ১৪৮ দিন।

নিচের অনুচ্ছেদে শিক্ষক-শিক্ষার্থীদের সাহায্যার্থে ডিপ্লোমা ইন ইঞ্জিনিয়ারিং শিক্ষাক্রমের পর্ব-পরিকল্পনা ও ছুটির তালিকার অনুলিপি যুক্ত করা হয়েছে।

ডিপ্লোমা ইন ইঞ্জিনিয়ারিং ছুটির তালিকা ২০২৪

২০২৪ সালের ডিপ্লোমা ইন ইঞ্জিনিয়ারিং শিক্ষাক্রমের ছুটির তালিকা বিষয়ে জানতে লিখুন।

তথ্যটি সবাইকে জানাতে সামাজিক মাধ্যমে শেয়ার করুন।

আরো দেখুন:

কারিগরি ছুটির তালিকা ২০২৪ (বিএমটি ভোকেশনাল ও ডিপ্লোমা)

ভোকেশনাল ছুটির তালিকা ২০২৪ (জেএসসি এসএসসি দাখিল)

২০২৪ সালের ব্যাংক ছুটির তালিকা (সরকারি-বেসরকারি)

তথ্যসূত্র-

কারিগরি শিক্ষা বোর্ড

Teacher News BD এর খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

মন্তব্য করুন