ফাজিল পরীক্ষার রেজাল্ট ২০২২( ১ম, ২য়, ৩য় বর্ষ): IAU Fazil Result

২০২০ সালের ফাজিল পরীক্ষার রেজাল্ট ( ১ম, ২য়, ৩য় বর্ষ) প্রকাশ করা হয়েছে। iau.edu.bd ওয়েবসাইটে ৪ সেপ্টেম্বর ২০২২ তারিখ থেকে Fazil Result দেখা যাচ্ছে।

২০২০ সালের ফাজিল পরীক্ষার রেজাল্ট ( ১ম, ২য়, ৩য় বর্ষ) (iau.edu.bd Fazil Result 2022)

ইসলামি আরবি বিশ্ববিদ্যালয়ের অধীনে অনুষ্ঠিত ফাজিল ১ম, ২য় ও ৩য় বর্ষ পরীক্ষা-২০২০ এর ফলাফল প্রকাশিত হয়েছে। ৪ সেপ্টেম্বর ২০২২ খ্রি. তারিখে ফাজিল পরীক্ষার রেজাল্ট প্রকাশ করা হয়।

বিশ্ববিদ্যালয়ের প্রো-ভাইস চ্যান্সেলর ও অধ্যাপক ড. মুহাম্মদ আবুল কালাম আজাদ স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

ফাজিলের রেজাল্ট বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট (iau.edu.bd) থেকে জানা যাবে। প্রকাশিত রেজাল্ট দুপুর ২টার পর থেকে বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে পাওয়া যাচ্ছে।

প্রকাশিত ফলাফলে কোন প্রকার অসঙ্গতি বা ভুলত্রুটি পরিলক্ষিত হলে তা সংশোধন অথবা ফলাফল সম্পূর্ণ বাতিল করার ক্ষমতা ইসলামি আরবি বিশ্ববিদ্যালয় সংরক্ষণ করে।

আরো জানুন:

IAU Recent Notice: Islamic Arabic University: iau.edu.bd

ফাজিল পরীক্ষার ফলাফল জানবেন যেভাবে

ইসলামি আরবি বিশ্ববিদ্যালয় প্রকাশিত, ফাজিল পরীক্ষার ফলাফল দেখতে, ব্রাউজারের অ্যাড্রেসবারে http://result.iau.edu.bd ঠিকানাটি লিখে রেজাল্ট সার্চ পেজে যান।

এখানে একজন শিক্ষার্থীর ব্যক্তিগত ফলাফল দেখার পাশাপাশি, গোটা প্রতিষ্ঠানের ফলাফলও পাওয়া যায়।

কোন একজন শিক্ষার্থীর ব্যক্তিগত ফলাফল দেখতে ও ডাউনলোড করতে, result.iau.edu.bd ঠিকানায় যান। এখানে রেজাল্ট সার্চ পাতাটি ওপেন হলে শিক্ষার্থীর নিচের তথ্যগুলো দিন।

Class, Examination Year, Registration No, Captcha ইত্যাদি তথ্য সিলেক্ট করে ও লিখে, সবশেষে Result বাটনে ক্লিক করলে, কয়েক সেকেন্ডের মধ্যেই রেজাল্ট পাওয়া যাবে

২০২২ সালের ৪ সেপ্টেম্বর প্রকাশিত ২০২০ সালের ফাজিল পরীক্ষার রেজাল্ট দেখতে অসুবিধা হলে আমাদের লিখে জানান।

তথ্যটি সবাইকে জানাতে সামাজিক মাধ্যমে শেয়ার করুন।

আরো দেখুন:

ফাজিল অনার্স ভর্তি বিজ্ঞপ্তি ২০২২ (ভর্তির যোগ্যতা ও সময়সূচি)

তথ্যসূত্র-

ইসলামি আরবি বিশ্ববিদ্যালয়

Share This:

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

5 Comments