Home » বেসরকারি স্কুলে ভর্তি লটারি ফলাফল ২০২৪ দেখার নিয়ম

বেসরকারি স্কুলে ভর্তি লটারি ফলাফল ২০২৪ দেখার নিয়ম

বেসরকারি স্কুলের ভর্তি লটারির ফলাফল ২০২৪

২০২৪ শিক্ষাবর্ষের বেসরকারি মাধ্যমিক স্কুলে ভর্তি লটারির ফলাফল প্রকাশ করা হয়েছে ২৮ নভেম্বর ২০২৩ খ্রি. তারিখ দুপুর ২টার সময়।

অনলাইনে gsa.teletalk.com.bd স্কুলের ভর্তির ওয়েবসাইটে ও মোবাইল এসএমএস-(SMS) এর মাধ্যমে বেসরকারি স্কুলের ভর্তি রেজাল্ট দেখুন

বেসরকারি স্কুলে ভর্তি লটারি ফলাফল ২০২৪: অনলাইন ও SMS-এ রেজাল্ট দেখুন

দেশের বেসরকারি মাধ্যমিক স্কুলে ভর্তি লটারির ফলাফল ২৮ নভেম্বর তারিখে দুপুর ২টার সময় প্রকাশ করা হয়েছে। ঢাকার আন্তর্জাতিক মাতৃভাষা ইনস্টিটিউটে বেসরকারি স্কুলের ডিজিটাল লটারি অনুষ্ঠিত হয়েছে। এতে প্রধান অথিথি হিসাবে উপস্থিত ছিলেন শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি।

বিশেষ অতিথি হিসাবে আরো উপস্থিত ছিলেন শিক্ষা উপমন্ত্রী মহিবুল হাসান চৌধুরী। ভর্তি লটারি অনুষ্ঠানের সভাপতিত্ব করেছেন মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের মহাপরিচালক অধ্যাপক নেহাল আহমেদ।

এছাড়া মাধ্যমিক স্কুলের ডিজিটাল ভর্তি লটারি অনুষ্ঠানে শিক্ষা মন্ত্রণালয় ও অধিদপ্তরের উর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

বেসরকারি স্কুলের ভর্তির লটারি অনুষ্ঠানের পর হতে অনলাইন ও মোবাইল এসএমএস-এর মাধ্যমে ভর্তি ফলাফল দেখা যাচ্ছে। নিচের অনুচ্ছেদের নির্দেশনা অনুসারে প্রকাশিত ভর্তি ফলাফল দেখুন।

আরো জানুন:

সরকারি স্কুলের ভর্তি ফলাফল ২০২৪ (gsa.teletalk.com.bd)

অনলাইনে বেসরকারি স্কুলের ভর্তি রেজাল্ট দেখার নিয়ম (gsa.teletalk.com.bd)

বেসরকারি স্কুল ভর্তির লটারি অনুষ্ঠানের পর থেকে অনলাইনে ভর্তি রেজাল্ট পাওয়া যাচ্ছে। একই সাথে মোবাইল এসএমএস-এর মাধ্যমেও ভর্তি লটারির রেজাল্ট দেখা যাচ্ছে।

অনলাইনে বেসরকারি মাধ্যমিক বিদ্যালয়ের ভর্তি রেজাল্ট দেখা যাবে শিক্ষা অধিদপ্তরের নিচের ভর্তি ওয়েবসাইট থেকে।

https://gsa.teletalk.com.bd/

উপরের ঠিকানাটি কপি করে ব্রাউজারের অ্যাড্রেসবারে পেস্ট করে ব্রাউজ করুন। ভর্তি ওয়েবসাইটের পাতা ওপেন হলে, ফলাফল অনুসন্ধান (বেসরকারি) লেখা লিংকে ক্লিক করতে হবে।

অথবা নিচের লিংক থেকে সরকারি বেসরকারি স্কুলের ভর্তির মেধা ও অপেক্ষমান তালিকা দেখা যাবে।

https://gsa.teletalk.com.bd/non-gov/student/lottery-result/result-menu.php

লিংকটি ওপেন হলে সেখানে মেরিট লিস্ট ও অপেক্ষমান লিস্ট লেখা দুটি লিংক দেখা যাবে। মেরিট বা অপেক্ষমান লিস্টের ক্লিক করলে নিচের ছবির মত একটি সার্চ পাতা ওপেন হবে।

বেসরকারি স্কুল ভর্তি লটারি রেজাল্ট ২০২৪

উপরের ছবির মত ভর্তি রেজাল্ট সার্চ পাতায় শিক্ষার্থীর ইউজার আইডি দিয়ে সাবমিট বাটনে ক্লিক করলে, ভর্তি লটারির রেজাল্ট পাওয়া যাবে।

মোবাইল এসএমএস-এ বেসরকারি মাধ্যমিক বিদ্যালয়ের লটারির ফলাফল

বেসরকারি মাধ্যমিক বিদ্যালয়ের ভর্তি লটারির ফলাফল টেলিটক মোবাইল এসএমএস-এর মাধ্যমে জানা যাবে। ভর্তি লটারি অনুষ্ঠানের পর হতে মোবাইল ম্যাসেজে ভর্তি ফল পাওয়া যাবে।

বেসরকারি স্কুলের ভর্তি লটারির ফল জানতে নিচের ফরম্যাটে মেসে লিখে 16222 নম্বর পাঠিয়ে দিতে হবে। কেবলমাত্র টেলিটক মোবাইল সিম থেকে ভর্তি ফলাফল জানা যাবে।

প্রথমত মোবাইলের মেসেজ অপশনে যান। মেসেজে গিয়ে GSA লিখে স্পেস দিন, এরপর RESULT লিখে স্পেস দিয়ে ভর্তিচ্ছু শিক্ষার্থীর USERID লিখে ১৬২২২ নম্বরে এসএমএস পাঠিয়ে দিন। ফিরতি এসএমএসে ফলাফল জানা যাবে।

২০২৪ শিক্ষাবর্ষের বেসরকারি স্কুলে ভর্তি লটারি ফলাফল দেখতে কোন প্রকার সমস্যা হলে আমাদের লিখে জানান।

তথ্যটি সবাইকে জানাতে সামাজিক মাধ্যমে শেয়ার করুন।

আরো দেখুন:

সরকারি স্কুলে ভর্তি রেজাল্ট ২০২৪: লটারির ফলাফল দেখার নিয়ম

সরকারি স্কুলে ভর্তির বয়স ২০২৪ (১ম-৯ম শ্রেণির ভর্তির বয়সসীমা)

তথ্যসূত্র-

মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।