Home » ২০১৯ সালের ডিগ্রী ২য় বর্ষ পরীক্ষার রুটিন | NU Degree 2nd Year Routine

২০১৯ সালের ডিগ্রী ২য় বর্ষ পরীক্ষার রুটিন | NU Degree 2nd Year Routine

২০১৯ সালের ডিগ্রী ২য় বর্ষ স্থগিত পরীক্ষার রুটিন

২০১৯ সালের জাতীয় বিশ্ববিদ্যালয় ডিগ্রী পাস ও সার্টিফিকেট কোর্স ২য় বর্ষ স্থগিত পরীক্ষার রুটিন প্রকাশ। NU Degree Exam-2019 2nd Year Routine Publish.

জাতীয় বিশ্ববিদ্যালয় ২৫ আগস্ট তারিখে, একই বছরের ডিগ্রী ৩য় বর্ষের পরীক্ষার সময়সূচী প্রকাশ করেছে। এবিষয়ে বিস্তারিত জানতে নিচের প্রতিবেদন পড়ুন।

২০১৯ সালের ডিগ্রি পাস কোর্স ৩য় বর্ষ পরীক্ষার রুটিন | National University Routine

ডিগ্রী পাস ও সার্টিফিকেট কোর্স ২য় বর্ষ স্থগিত পরীক্ষার রুটিন: NU Degree 2nd Year Routine 2019

জাতীয় বিশ্ববিদ্যালয় ২০১৯ সালের ডিগ্রী পাস ও সার্টিফিকেট কোর্স স্থগিত পরীক্ষার পুনঃসংশোধিত সময়সূচী (রুটিন) প্রকাশ করেছে।

বিশ্ববিদ্যালয়ের পরীক্ষা নিয়ন্ত্রক বদরুজ্জামান স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে, সংশোধিত সময়সূচী অনুযায়ী পরীক্ষা অনুষ্ঠানের বিষয়ে নিশ্চিত তথ্য পাওয়া গেছে।

বিগত ২০১৯ সালের ডিগ্রী ২য় বর্ষ পরীক্ষার সময়সূচি সম্বলিত বিজ্ঞপ্তি, বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে ২৩ আগস্ট তারিখে প্রকাশ করা হয়।

এই পরীক্ষা অনুষ্ঠানের জন্য ২৫/০২/২০২১ খ্রি. তারিখে একবার সময়সূচী প্রকাশ করা হয়েছিলো। কিন্তু করোনা সংক্রমণ বেড়ে যাওয়ার কারণে, সে সময় পরীক্ষা অনুষ্ঠান স্থগিত ঘোষণা করা হয়েছিলো।

বর্তমানে করোনা সংক্রমণ কমে যাওয়া ও শিক্ষক-শিক্ষার্থীদের করোনা টিকাকরণ প্রক্রিয়া শুরু করায়, নতুন করে পরীক্ষার রুটিন প্রকাশ করা হয়েছে।

২০১৯ সালের ডিগ্রী ২য় বর্ষের পরীক্ষা শুরু হবে ১১/০৯/২০২১ খ্রি. তারিখ রোজ শনিবার থেকে। ৩০/০৯/২০২১ খ্রি. তারিখ বৃহস্পতিবার ডিগ্রী ২য় বর্ষের শেষ পরীক্ষা অনুষ্ঠিত হবে।

পরীক্ষা শুরু হবে দুপুর ০১:৩০ মিনিট হতে। পরীক্ষার পূর্ণনম্বর ও সময়কাল প্রশ্নপত্রে উল্লেখ থাকবে।

পরীক্ষা সংক্রান্ত সকল তথ্য ও নির্দেশনা জাতীয় বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট (www.nu.ac.bd ও www.nu.ac.bd/degree) হতে জানা যাবে।

পরীক্ষা চলাকালীন সময়ে পরীক্ষার্থীদের প্রতিদিন অন্তত তিনবার (সকাল, দুপুর ও রাত) সংশ্লিষ্ট ওয়েবসাইট ভিজিট করতে বলা হয়েছে।

পরীক্ষা সংক্রান্ত কোন তথ্য ও কাগজপত্র ডাকযোগে পাঠানো হবে না বলে আগেই সতর্ক করা হয়েছে।

NU Degree Exam-2019 2nd Year Routine: ডিগ্রী (পাস ও সার্টিফিকেট) ২য় বর্ষ পরীক্ষার ২০১৯ রুটিন

নিচের যুক্ত পরীক্ষার রুটিন ভালোভাবে পড়ুন। কোন প্রকার অস্পষ্টতা দেখা দিলে, বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে প্রকাশিত পরীক্ষার রুটিন সংগ্রহ করে সংরক্ষণ করুন।

পরীক্ষার সময় আপডেট তথ্য পেতে নিয়মিত বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট ভিজিট করুন। পরীক্ষা সম্পর্কে নতুন কোন তথ্য নিজে জানতে পারলে অন্যকে জানান।

ডিগ্রি (পাস ও সার্টিফিকেট) ২য় বর্ষ পরীক্ষার রুটিন ২০২১

NU Degree Exam-2019 2nd Year Routine

জাতীয় বিশ্ববিদ্যালয়ের দাপ্তরিক ওয়েবসাইটে প্রকাশিত, ২০১৯ সালের ডিগ্রী ২য় বর্ষ পরীক্ষার রুটিন সংগ্রহ করতে এখানে ক্লিক করুন

প্রতিবেদনের কোন তথ্যে ভুল-ত্রুটি বা অসঙ্গতি থাকলে, আমাদের লিখে জানান। তথ্যটি সবাইকে জানাতে, সামাজিক মাধ্যমে শেয়ার করুন।

আরো দেখুন: National University (NU) Notice | জাতীয় বিশ্ববিদ্যালয় নোটিশ

তথ্যসূত্র-

জাতীয় বিশ্ববিদ্যালয়

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।